Description
Ami kon doctor ar kache jabo tik Tak janale valo hoy.ami to jani na?
Dear Rafikul Islam ji,
Ami bujhte parchi je apni thik bujhte parchen na je kon specialist doctor-er kache gele bhalo hobe. Chintar kichu nei—prothome apnar problem, symptoms ebong ager medical reports dekhe appropriate specialist select kora hoy.
HexaHealth-er madhyome bibhinno speciality-r experienced doctors-er sathe consultation arrange kora jay, ebong proyojone report dekhiye second opinion-o neya jay.
Matha betha, matha ghora, khichuni, haat-paye weakness ba numbness - Neurologist
Haat-paa, haddi ba joint-er betha - Orthopaedic doctor
Kidney stone, peshab-er problem - Urologist
Kidney function/dialysis-er problem - Nephrologist
Buk betha, heart blockage - Cardiologist
Kan, nak, gola-r problem - ENT specialist
Chokher problem - Ophthalmologist
Pet, liver, acidity ba digestion-er problem - Gastroenterologist
Pregnancy ba female reproductive problem - Gynaecologist
Cancer-er problem - Oncologist
Jodi apnar problem niye ekhono clear na hoy, tahole apni prothome apnar symptoms niye details share korte paren. Tarpor appropriate specialist-er kache consultation neya jete pare.
HexaHealth hospital noy. Amra apnake appropriate doctor ebong partner hospital-er sathe connect korte pari ebong consultation, appointment, investigation, treatment coordination ebong proyojone second opinion-er khetre support korte pari.
Apni sudhu apnar ki ki problem hocche, koto din dhore hocche, boyosh ebong kono medical report thakle tar details janan. Tahole kon specialist-er kache jawa uchit, seta bujhte ami apnake guide korte parbo.
Ayushman Bharat Card Registration : How to Apply and Get Your Card
Is Bora Hospital empaneled under CAPF and Ayushman Bharat?
Can kidney stones cause difficulty urinating and how is it treated?